২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাবা ছেলে বেয়াই ও নাতজামাই মিলে গরু-ছাগল চুরি, অবশেষে ধরা

অনলাইন ডেস্ক।।
নওগাঁর বদলগাছি উপজেলার তেঁতুলিয়া গ্রাম থেকে ১২টি গরু ও একটি চোরাই ছাগল উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৫ মার্চ) বদলগাছি থানা-পুলিশ ও জয়পুরহাটের আক্কেলপুর থানা-পুলিশ যৌথ অভিযান চালিয়ে ওই চোরাই গরু-ছাগল উদ্ধার করে। এদিন সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত ওই অভিযান চলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

অভিযানের সময় জব্দ করা হয় গরু-ছাগল চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি। গ্রেপ্তার করা হয় গরুচোর চক্রের ওই সদস্যদের। চোরাই গরু-ছাগল ও সরঞ্জামাদিসহ তাদের বদলগাছি থানায় নেয়া হয়। এ ঘটনায় থানায় গরু চুরি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে।জানা গেছে, জেলার বিভিন্ন স্থান থেকে গরু চুরি করে জাকির হোসেন ও তার স্বজনদের বাড়ির গোয়ালঘরে বেঁধে রাখা হতো।

গরুচোর চক্র গড়ে তুলেছিলেন জাকির হোসেন (৫০), তার ছেলে আবদুস সবুর (২৫), বেয়াই রুহুল আমিন (৪৩) ও নাতজামাই তানজিদ আহাম্মেদ (২০)।

কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর ইসলাম বলেন, জাকির হোসেন ও পরিবারের সদস্যরা রাজকীয়ভাবে চলাফেরা করতেন। জাকির হোসেন পেশায় একজন গরুচোর। পরিবারে অন্য সদস্যরাও গরু চুরির কাজে যুক্ত ছিলেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান ও বদলগাছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম জানান, গরুচোর চক্রের সদস্য জাকির হোসেন, তার ছেলে, বেয়াই ও নাতজামাইকে গ্রেপ্তার করা হয়েছে। 

আরো দেখুন
error: Content is protected !!