২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কয়েলের আগুনে দুটি দোকান ভস্মীভূত!

মুরাদনগর প্রতিনিধি।।
মুরাদনগরে অগ্নিকান্ডে দুইটি কাপড়ের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়দের দাবি এটি কয়েল থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ৮-১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

শনিবার রাতে উপজেলার সদর ইউনিউনের ধনীরামপুর বাজারের বারেক মার্কেটে এ অগ্নীকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীরা হলেন, বাহরানী ফ্যাশনের স্বত্বাধিকারী দিলালপুর গ্রামের জলিল মিয়ার ছেলে হেলাল উদ্দিন সওদাগর। অপর ব্যবসায়ী মা বেডিং স্টোরের স্বত্বাধিকারী একই গ্রামের সবুজ মিয়ার ছেলে রুহুল আমিন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, রাতে বারেক মার্কেটের সকল দোকান পাট বন্ধ ছিল। ধনীরামপুর বাজারের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী হেলাল উদ্দিন সওদাগরের দোকান থেকে হঠাৎ আগুনের সুত্রপাত ঘটে।

এতে ওই ব্যবসায়ীর দোকান থেকে পাশের আরেকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এ ঘটনায় বাজারের ব্যবসায়ীসহ আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। পরে খবর পেয়ে মুরাদনগর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আ: রব বলেন, কয়েল থেকে অথবা বিদ্যুৎতের শর্ট সার্কিটের কারণে আগুন লাগতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি।

আগুন নিয়ন্ত্রনে আমাদের দুটি ইউনিট কাজ করেছে। অগ্নিকান্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আমরা তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপনসহ প্রতিবেদন পেশ করবো।

আরো দেখুন
error: Content is protected !!