১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে জামাই-শাশুড়ির জুয়ার আসর থেকে আটক ১০

👁️নিউজ ডেস্ক ✒️
এ সময় পুলিশ জুয়ার আসরের মূলহোতা আব্দুর রহিম (৩৫) এবং তার শাশুড়ি ফরিদা বেগমসহ (৫০) ১০ জনকে আটক করেছে। উদ্ধার করেছে জুয়া খেলার সরঞ্জাম। গতকাল শুক্রবার গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার মোগলটুলি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. আব্দুল হক বাবুল (৪২), মো. মিন্টু হাওলাদার (২৭), মো. কবির (৪০), জাফরুল্লাহ (৪৯), মিজানুর রহমান পারভেজ (৪৫), আনোয়ার হোসেন (৫০) এবং বদিউল আলম (৪৭)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ফরিদা ও আব্দুর রহিম দীর্ঘদিন ধরেই মোগলটুলি এলাকায় জুয়ার আসর চালিয়ে আসছিলেন। মোগলটুলির আহসান উল্লাহ মাতব্বর বাড়িতে ফরিদার চারটি ঘর আছে। তার মধ্যে তিনটি ঘর ভাড়া দিয়েছেন। আর বাকি ঘরটিতে জুয়ার আসর বসিয়েছেন তিনি।

জামাই রহিম বিভিন্ন স্থান থেকে জুয়াড়ি নিয়ে আসতেন। মূলত রাতের বেলাতেই এ জুয়ার আসর বসত এখানে। জামাই-শাশুড়ির এই জুয়ার আসরের জুয়াড়িদের অধিকাংশই নিম্ন আয়ের মানুষ বলে জানা গেছে। সারা দিন কাজ করে রাতের বেলাতেই তারা জুয়ার আসরে আসতেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

তিনি বলেন, গতকাল রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফরিদা বেগম ঘর থেকে বের হয়ে আসেন এবং পুলিশের সঙ্গে বাগ্বিতণ্ডা শুরু করে জুয়াড়িদের পালিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু কেউই পালিয়ে যেতে পারেনি। জুয়ার আসর থেকে ৮ জনকে এবং জুয়ার আসরের পরিচালক শাশুড়ি ফরিদা বেগম ও জামাই আব্দুর রহিমকে আটক করা হয়।

ঘটনাস্থল থেকে জুয়ায় ব্যবহৃত ২,৭২৫ টাকা এবং ৩ সেট তাস জব্দ করা হয়। এ ঘটনায় আটককৃত ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

আরো দেখুন
error: Content is protected !!