২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে খেলা দেখলেন, সকালে ধানখেতে শিক্ষকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বুড়িচংয়ে একটি ধানের জমি থেকে হাফেজ সাদেকুর রহমান (২২) নামে এক গৃহশিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সকাল ৯টায় উপজেলার ময়নামতি ইউনিয়নের নামতলা পূর্বপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ওই যুবককে শ্বাসরোধে হত্যার পর এখানে ফেলে রাখা হয়েছে।

হাফেজ সাদেকুর রহমানের বাড়ি জেলার চান্দিনা উপজেলার বিচুন্দাইর গ্রামে। তিনি ওই এলাকার বাচ্চু মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান।

নিহত সাদেক নামতলা গ্রামে আবুল বাশার নামে এক ব্যক্তির বাড়িতে গৃহশিক্ষক হিসেবে থাকতেন। পাশাপাশি সেনানিবাস এলাকায় একটি মোবাইল ফোনের দোকানে চাকরি করতেন।

গতকাল রাতে তিনি বাড়িতেই ফুটবল খেলা দেখেছেন, কিন্তু সকালে বাড়ির পাশে ধানখেতে তাঁর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয় বলে জানিয়েছে পুলিশ।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, ‘সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। যে বাড়িতে লজিং থাকত, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

ওসি বলেন, ‘প্রাথমিকভাবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যা করে মরদেহ জমিতে ফেলা হয়েছে।

ঘটনাস্থলে সিআইডির টিম আছে। তারা বিভিন্ন আলামত সংগ্রহ করছে। আমরা মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট আসার আগে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

আরো দেখুন
error: Content is protected !!