৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামী-স্ত্রী দু’জনই মাদক ব্যবসায়ী

নিউজ ডেস্ক।।
নেত্রকোনার বারহাট্টায় মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত ললিতাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (১৬ আগস্ট) বারহাট্টা উপজেলার পশ্চিম গোপালপুর গ্রামে ললিতার নিজ বাড়িতে অভিযান চালিতে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় স্বামী ও সহযোগীদেরসহ ইয়াবা, হেরোইন, গাঁজা ও মাদক বিক্রির নগদ টাকাসহ হাতেনাতে গ্রেপ্তারের দাবি করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- একই উপজেলার ললিতার স্বামী ও গোপালপুর গ্রামের মৃত শামছুল হক তালুকদারের ছেলে সেলিম তালুকদার (৪৫), ললিতার সহযোগী মো. আলামিন (৩৬) ও আব্দুল জলিল (৩৮)।

এ সময় তাদের কাছ থেকে ৪৩০ পিস ইয়াবা, ১০ গ্রাম হেরোইন, ১৫০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রির ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি এম মাহমুদুল হক জানান, গ্রেপ্তার ললিতা এলাকায় মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত।

তিনি নিজ ঘরে মাদকের ব্যবসা করেন। বহু বছর ধরে স্বামী-স্ত্রী মিলে এই ব্যবসা করে আসছেন। এলাকার উঠতি বয়সের টার্গেট করে তাদের খরিদ্দার বানানোই তাদের কাজ। তার বিরুদ্ধে মাদকের ১৭টি মামলা রয়েছে।

মাহমুদুল হক বলেন, ললিতা দীর্ঘ ১০ বছর ধরে কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে চিহ্নিত। তার বারহাট্টা গোপালপুর গ্রামে তার বাড়িতে সব সময় মেইন গেইট বন্ধ থাকে। পুলিশ যখন তাকে ধরতে অভিযান চালায়, সে সময় নারী নির্যাতন মামলার ভয় দেখিয়ে পুলিশের সঙ্গে খারাপ আচরণ করে ললিতা। এলাকার মানুষও তাকে ভয় পায়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারের পর মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশের আরও একটি সূত্র জানায়, এর আগে মাদক নির্মূল অভিযানের সময়ও ললিতার নামে ওয়ারেন্ট ছিল। কিন্তু অজ্ঞাত স্থানে গা ঢাকা দেওয়ায় সে সময় তাকে খুঁজে পাওয়া যায়নি।

আরো দেখুন
error: Content is protected !!