২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোমনায়১২ লাখ ৮০ হাজার টাকার ভারতীয় শাড়ি সহ ৩ চোরাকারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি।।
কুমিল্লার হোমনায় ভারতীয় শাড়ীসহ ৩ জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ। এসময় ২৮ বস্তা ১০২৪ পিছ অবৈধ ভারতীয় শাড়ী ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয় । যার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ ৮০ টাকা।

গতকাল রাত ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে হোমনা থানার এস আই আশিকুল ইসলামের নেতৃত্বে হোমনা থানা পুলিশ উপজেলার ঘারমোড়া- নিলখী- বাবরকান্দি রোড এলাকায় অভিযান পরিচালনা করে একটি পিকআপ ভ্যান তল্লাশী করে অবৈধ ভারতীয় শাড়ী, থ্রী-পিছ চোরাচালানের সাথে জড়িত ৩ জন চোরাকারবারী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের হেফাজতে থাকা ২৮বস্তা ১০২৪ পিছ ভারতীয় শাড়ী, যার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ ৮০ হাজার টাকা। এ সময় অবৈধভাবে ভারতীয় শাড়ী পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি পিকআপ ভ্যান জব্দ করা হয়। গাড়ী নং- ঢাকা মেট্টো-ন-২১-২২১৭।

গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ রুবেল(২২), পিতা ফরিদ মিয়া,সাং টাকাই, উপজেলা, ব্রাহ্মন পাড়া,২। হাবিবুর রহমান(২৬) পিতা কালু মিয়া,সাং মঞ্জুর, উপজেলা মুরাদনগর ও সুমন মিয়া (২৬) পিতা আঃ মতিন,সাং বুড়িচং সদর, উপজেলা বুড়িচং সর্বজেলা কুমিল্লা।

হোমনা থানার এস আই আশিকুল ইসলাম জানান-গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে থ্রী-পিছ নিয়ে এসে হোমনা, মুরাদনগর, মেঘনা ও তিতাসসহ আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।গতকাল ভোরে গোপন সংবাদ পেয়ে তাদেরকে আটক করতে পেরিছি।

ওসি মো. আবুল কায়েস আকন্দ জানান, চোরাকারবারি গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!