৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাতি কলেজে ভর্তি হওয়ায় মোটরসাইকেল, ২৪ ঘন্টার মধ্যে প্রাণ গেল

নিজস্ব প্রতিবেদক।।
মাফির বাবা দীপ্র আজাদ কাজল জানান, মাফি কলেজে ভর্তি হওয়ার খুশিতে তার ছোট দাদা শনিবার তাকে একটি মোটরসাইকেল কিনে দেয়। রোববার সন্ধ্যায় দুই বন্ধুকে নিয়ে ছেলেটি গোমতী নদীর পারে ঘুরতে যায়। ফেরার পথে রাত ৯টার দিকে কালাপীর মাজার শরীফের সামনের আইল্যান্ডে মোটরসাইকেলটি উল্টে যায়।

কুমিল্লা শিক্ষাবোর্ড থেকে এবার এসএসসি পাস করে ফারহান আঞ্জুম মাফি (১৭)। ভর্তি হয়েছিল নগরীর রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজে। আবদার মেটানোর জন্য বাবা কিনে দিয়েছিলেন মোটরসাইকেল। কিন্তু শখের মোটরসাইকেল কেনার ২৪ ঘণ্টার মধ্যে প্রাণ গেল মাফির। রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে মোটরসাইকেল উল্টে নিহত হয় মাফি।

জানা গেছে, নতুন মোটরসাইকেল নিয়ে দুই বন্ধুসহ গোমতী নদীর পাড়ে ঘুরতে গিয়েছিল মাফি। রাত ৯টায় আইল্যান্ডে মোটরসাইকেল উল্টে যায়। এতে মাফিসহ তার দুই বন্ধু আহত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মাফির বাবা দৈনিক আমাদের কুমিল্লার সাহিত্য সম্পাদক কবি দীপ্র আজাদ কাজল। তিনি জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ সময় দায়িত্বরত চিকিৎসক মাফিকে মৃত ঘোষণা করে। আহত দুইজন চিকিৎসাধীন রয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত হওয়ার বিষয়টি শুনেছি। খোঁজ-খবর নিয়ে বিস্তারিত জানানো হবে।

আরো দেখুন
error: Content is protected !!