২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরকিয়ার জেরে গৃহবধূর অত্যাচারের স্বীকার শশুর- শাশুড়ী ও স্বামী

মোঃ সাফি
কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার লালমাই উপজেলায় পরকীয়ার জেরে দীর্ঘদিন ধরে গৃহবধূর অত্যাচারের স্বীকার হচ্ছে শশুর শাশুড়ী ও স্বামী। জানা যায় উপজেলার পেরুউল দক্ষিণ ইউনিয়ন ৪ নং ওয়ার্ড জগতপুর গ্রামে এমন ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী হারাধন বৈষ্ণব জানান পরকীয়ার জেরে দীর্ঘদিন ধরে আমার, আমার স্ত্রী ও ছেলের উপর বিভিন্নভাবে অত্যাচার করে আসছে গৃহবধু জয়ন্তী রানী বৈষ্ণব।

গৃহবধূর স্বামী উজ্জ্বল বৈষ্ণব জানান, আমি বিভিন্ন সময় বাড়িতে থাকি না। আমার অনুপস্থিতিকে পুজি করে আমার স্ত্রী বিভিন্ন সময় পাশের বাড়ি অমর কৃষ্ণ বৈষ্ণব বাড়িতে আনতো। তার সাথে বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত হয়ে থাকে।

আমার বাবা মা তারে জিজ্ঞেস করলে সে তাদের সাথে নানারকম খারাপ করতো এবং দীর্ঘদিন ধরে অমর কৃষ্ণ বৈষ্ণব কে দিয়ে বিভিন্ন ভাব হুমকি দিয়ে আসছে।

গত ০৫-০৫-২০২২ তারিখে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে আমার স্ত্রী ঘর থেকে বের হয়ে অমর কৃষ্ণ বৈষ্ণব বাড়িতে ডেকে আনে।

অমর কৃষ্ণ বৈষ্ণব পরে এলাকার কয়েকজন ছেলেদের নিয়ে বাড়িতে এসে আমাকে, আমার মা এবং বাবাকে মারধর করে।

একপর্যায়ে আমাকে তারা বাড়ি থেকে নিয়ে রাস্তার পাশে গাছের সাথে বেধে রেখে মারধর করে। আমার বাবা আসলে ওনাকে গালিগালাজ করে। পরে সে মেম্বার কে নিয়ে আসে। মেম্বার কিছু না বলে ওল্টা আমাকে ধমকি ও গালিগালাজ করতে থাকে।

একপর্যায়ে মেম্বার,গ্রাম সর্দার ও কয়েকজন মিলে আমার বাবাকে ঘর থেকে বের করে এনে আমার বাবাকে খালি স্ট্যাম্পে সই দিতে বলে। আমার বাবা রাজি না হলে তাকে বিভিন্নভাবে হুমকি দেয়। পুলিশে ধরিয়ে দেওয়ার ভয় দেখিয়ে বাবার কাছ থেকে ৫০ টাকা দামের ৬ টি খালি স্টাম্পে সই নিয়ে যায়।

এরপর থেকে আমাদের বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে আসতেছে। আমরা এসব খবর যেনো কাউকে না জানায়।

উপায় না পেয়ে গত ০৮-০৫-২০২২ তারিখে আমি র্যাবের কাছে অভিযোগ করে আসছি। এখন আমি এবং আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভুগতেছি। আমি এখন প্রশাসনের সহযোগিতা চাইতেছি এবং আমি যেন আমার বাড়িতে থাকতে পারি।

এ ব্যাপারে জানতে চাইলে গৃহবধূ জয়ন্তী রানী বৈষ্ণব সবকিছু অস্বীকার করে এবং সে কথা অসম্মতি জানায়।

খালি স্ট্যাম্পের ব্যাপারে জানতে চাইলে স্থানীয় মেম্বার মুকসুদ জানান, গত ০৫-০৫-২০২২ তারিখে আমাকে অমর কৃষ্ণ বৈষ্ণব খবর দেয়। উজ্জ্বল বৈষ্ণব এবং তারা বাব মা মিলে নাকি দীর্ঘদিন ধরে গৃহবধূর উপরে নানা ভাবে অত্যাচার করে আসছে।

একপর্যায়ে আমি গৃহবধূর শশুর থেকে ৬ টি খালি স্টাম্পে নিয়ে যায়। এগুলো এখন গ্রাম সর্দার এর কাছে আছে। তাদেরকে মারধরের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন আমি তাদেরকে গালিগালাজ ও মারধর করি নাই তা সম্পূর্ণ মিথ্যে বানোয়াট।

আরো দেখুন
error: Content is protected !!