২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার ঘটনায় শিগগিরই গ্রেপ্তার হবে জড়িতরা: পুলিশ

মহানগরনিউজ ডেস্ক।।
জেলা পুলিশ সুপার (এসপি) ফারুক আহমেদ বলেন, ‘পুলিশের বেশ কয়েকটি ইউনিট একযোগে কাজ করছে। অভিযান চলছে। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবেই।’

শারদীয় দুর্গোৎসবের মধ্যে কুমিল্লায় ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার তিন দিন পার হলেও ধরা পড়েনি সহিংসতায় জড়িতরা।

তাদের ধরতে একযোগে অভিযান চালাচ্ছে পুলিশের বেশ কয়েকটি ইউনিট।

পুলিশ জানায়, বুধবার থেকেই কুমিল্লায় অ্যান্টি টেররিজম ইউনিটের একটি দল কাজ করছে। শিগগিরই ধরা পড়বে ঘটনায় জড়িতরা।

মুসলিম সম্প্রদায়ের পবিত্র জুমা ও আর হিন্দু সম্প্রদায়ের দশমীকে কেন্দ্র করে গতকাল শুক্রবার ভোর থেকেই বিভিন্ন পূজামন্ডপে কঠোর সতর্ক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যরা। যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে তাদের সতর্কতা ছিল লক্ষ্যনীয়।

গত ১৩ অক্টোবরের নগরীর নানুয়া দিঘির পাড়ের পূজা মন্ডপ থেকে কোরআন শরীফ উদ্ধারের একটি ঘটনাকে কেন্দ্র করে নগরের বিভিন্ন জায়গায় কয়েকটি মন্দির ভাঙচুরের ঘটনায় নতুন করে শুক্রবার কোনো গ্রেপ্তার নেই।

তবে এদিন নগরের স্পর্শকাতর এলাকা কান্দিরপাড়, চকবাজার, টমছমব্রিজসহ বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নগরীতে বিজিবি সদস্যদের টহল দিতে দেখা গেছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল আজিম বলেন, শুক্রবার বিকাল পর্যন্ত নতুন করে কোনো গ্রেপ্তার নেই। আগে যে ৪১ জন গ্রেফতার ছিল এখন তাই আছে। ঘটনারতদন্তে কোন ক্লু পাওয়া গেছে কি না জানতে চাইলে তিনি বলেন, তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাবে না।

আরো দেখুন
error: Content is protected !!