bn বাংলা
১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নায়ক ফারুক আবারও আইসিইউতে

অনলাইন ডেস্ক
বাংলা সিনেমার নায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মাঝে দুইদিন তাকে কেবিনে হস্তান্তর করা হয়েছিল। আবার তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক পাঠান গতকাল খবরটি নিশ্চিত করেন।
ফারহানা ফারুক পাঠান বলেন, মাঝে দুইদিন শুধু কেবিনে রেখে চিকিৎসা করা হয়েছিল। পরে তার জ্বর আসলে আবার আইসিইউতে স্থানান্তর করা হয়। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইছি। দোয়া ছাড়া আর কিছুই করার নেই। ফারুকের ছেলে রোশান হোসেন পাঠান বলেন, বাবার শারীরিক অবস্থা আস্তে আস্তে ভালোর দিকে, কিন্তু উনি আইসিইউতে আছেন। উনি সিঙ্গাপুরে গেছেন মোট ৮২ দিন। যাওয়ার পর থেকে উনি মোট ১২ দিন কেবিনে ছিলেন। তার মধ্যে সবশেষ উনাকে দুদিনের জন্য কেবিনে নেওয়া হয়েছিল।

গত ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছিল আকবর হোসেন পাঠান দুলুকে। এর আগে দীর্ঘদিন অসুস্থ ছিলেন তিনি। সবশেষ জানা গিয়েছিল, ৩৭ দিন পর এই অভিনেতাকে ২৭ এপ্রিল সিঙ্গাপুরের ওই হাসপাতালের কেবিনে নেওয়া হয়। হাসপাতালটিতে ফারুক ৮ বছর ধরে চিকিৎসাসেবা নিচ্ছেন।
নায়ক ফারুক এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আসেন। অভিনয়ের জন্য ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। ২০১৬ সালে ভূষিত হয়েছেন আজীবন সম্মাননায়। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আছে- সারেং বৌ, লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, মিয়া ভাই, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে ইত্যাদি।

আরো দেখুন
error: Content is protected !!