১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওরা কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপ’

নিউজ ডেস্ক।।
চট্টগ্রাম: অস্ত্রের মুখে ভয়-ভীতি দেখিয়ে জিম্মি করে ওরা সাধারণ মানুষ ও চলাচলরত বিভিন্ন পেশার ব্যবসায়ীদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিত।

আর এ উদ্দ্যেশেই তারা চট্টগ্রাম নগরীর বায়েজিদে চায়ের দোকানে বসে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় র‌্যাবের অভিযানে ধরা পড়ে।

আটকরা হলেন- বায়েজিদ বোস্তামী এলাকার ওবায়দুল হকের ছেলে মো. রুবেল, ভোলার লালমোহন এলাকার মো. রুস্তমের ছেলে মো. শাকিল, বরিশালের পাতারহাট মেহেন্দিগঞ্জের নাসির গাজীর ছেলে মো. সাজিব, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর বাশারু এলাকার মৃত মো. হাবিবের ছেলে মো. হৃদয়, বাঁশখালী কোটপাড়া এলাকার দলিলুর রহমানের ছেলে মো. হাবিবুর রহমান, একই থানার বার্মা কলোনী পূর্ব পাড়ার মো. খোরশেদ আলমের ছেলে মো. সালাহ্ উদ্দিন, আমিন কলোনীর মো. কুদ্দুসের ছেলে মো. ওমর হাসান, বাস্তুহারা এলাকার মৃত মো. সুলতান ছেলে মো. সাগর ও আমিন কলোনীর আবদুল গফুরের ছেলে মো. সাঈদ আলম।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, সোমবার রাত ১১টার দিকে কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপের’ ৯ সদস্যকে আটক করা হয়েছে।

আটকরা ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখী সাধারণ মানুষ ও চলাচলরত বিভিন্ন পেশার ব্যবসায়ীদের কাছ থেকে দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন করে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে সমবেত হয়েছিল বলে জানা গেছে।

তারা নিজেদের কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপ্রের’ সদস্য বলে স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!