২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে ফেন্সিডিল,স্কাফ, বিদেশী মদ, বিয়ার গাঁজাসহ পাঁচজন গ্রেফতার;একটি সিএনজি জব্দ

নিজস্ব প্রতিবেদক।।
পৃথক তিনটি অভিযানে র‍্যাব-১১, সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার কোতয়ালী ও সদর দক্ষিণ থানা এলাকা থেকে ১৫০ বোতল ফেন্সিডিল, ১৭৩ বোতল স্কাফ, ২২ বোতল বিদেশীমদ, ০২ বোতল বিয়ার এবং ১৮.৮ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। একটি সিএনজি জব্দ।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৮ এপ্রিল ২০২২ইং তারিখ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার পালপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে সিএনজিতে করে লুকিয়ে মাদক পরিবহনের সময় ৫০ বোতল ফেন্সিডিল, ১৭৩ বোতল স্কাফ এবং ১২ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ কুমিল্লা জেলার বুড়িচং থানার বাকশিমুল গ্রামের শফিকুল ইসলাম ভূইয়ার ছেলে মোঃ সবির আহমদ ভূইয়া(২৬) এবং একই থানার আনন্দপুর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে মোঃ শরীফ মিয়া(২৮)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।

পৃথক আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৮ এপ্রিল ২০২২ইং তারিখ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ০৫ কেজি গাঁজা, ২২ বোতল বিদেশীমদ এবং ০২ বোতল বিয়ারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার নওপাড়া গ্রামের মোঃ বাদল মিয়ার ছেলে মোঃ রমজান মিয়া@রনি(২৬) এবং নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার রামারবাগ গ্রামের মোঃ ফারুক হোসেন এর ছেলে মোঃ সাইদুর রহমান রিফাত(১৯)।

পৃথক অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৮ এপ্রিল ২০২২ইং তারিখ কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার শুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে ১০০ বোতল ফেন্সিডিল এবং ১.৮ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার দড়িবট গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে মোঃ রুবেল(২৬)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, স্কাফ, বিদেশীমদ, রিয়ার এবং গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী ও সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আরো দেখুন
error: Content is protected !!