২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লার গোবিন্দপুরে প্রকাশ্যে গোলাগুলি ও ককটেল নিক্ষেপ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোবিন্দপুর এলাকায় প্রকাশ্যে গোলাগুলি ও ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার (১৮ এপ্রিল) গোবিন্দপুর এলাকায় ইফতারের কিছুক্ষণ পূর্বে ওই এলাকার জীবন (১৭) নামের এক কিশোর ইফতার কিনতে দোকানে গেলে পূর্ব শত্রুতার জেরে তাকে সুইচ গিয়ার নিয়ে ধাওয়া করে স্থানীয় কিশোর গ্যাং লিডারসহ কয়েকজন।

এসময় কুসিক ৭ নং ওয়ার্ডের কমিশনার আবদুর রহমানের কার্যালয়ের সামনে তারা হামলা করে ও বাড়িঘর ভাংচুর করে ও ককটেল বিষ্ফোরণ করে।

কমিশনার আবদুর রহমান তাদেরকে বাঁধা দিলে কমিশনার ও তার কর্মীদের উপরও চড়াও হন তারা। এসময় কমিশনারকে হত্যার উদ্দেশ্যে গুলিও ছুঁড়ে তারা।

এই ঘটনায় প্রায় ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন, আবুল মিয়ার ছেলে গাদ্দাফি (৩০), হাজী আবু তাহেরের ছেলে হাবিব (৩৮), মৃত মনজিলের ছেলের বাবু (২৩) সহ আরো কয়েকজন। আহতদের হসপিটালে নেওয়া হয়েছে বলে জানা যায়।

নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার এক ব্যক্তি বলেন, পুরো এলাকায় একটা পরিবার ই তান্ডব চালাচ্ছে। তাদের পুরো ফ্যামিলি মাদকের সাথে জড়িত।

তাদের মাদক ব্যবসার কার্যক্রম কেউ দেখে গেলেই তাকে আক্রমণ করে বসে তারা। এই পরিবারের নামে অনেক মামলাও রয়েছে।

ঘটনার সাথে সাথেই ঘটনাস্থলে কোতয়ালী মডেল থানার অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আরো দেখুন
error: Content is protected !!