২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়ির উঠানে স্ত্রীর লাশ পুঁতে রাখলো স্বামী

👁️মহানগর অনলাইন ডেস্ক ✒️
মৌলভীবাজারের কমলগঞ্জে নিখোঁজের এক মাস ছয় দিন পর বাড়ির উঠানের মাটি খুঁড়ে গৃহবধূ সুচিত্রা শব্দকরের (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামী সুবাশ বাউরী ওরফে নুনুকে (৫০) গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা-বাগানের পশ্চিম লাইন এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সুচিত্রা শব্দকর পাত্রখোলা বাগানের পশ্চিম লাইন এলাকার সুবাশ বাউরীর স্ত্রী। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জেরে গত ২২ জুন নিখোঁজ হন সুচিত্রা শব্দকর। বুধবার সুচিত্রার মেয়ে সীমা শব্দকরের (২২) জিজ্ঞাসার মুখে সুবাস স্বীকার করে, কুড়াল দিয়ে আঘাত করলে স্ত্রীর মৃত্যু হয়। পরে বাড়ির উঠানের মাটি খুঁড়ে লাশ পুঁতে রাখে। এ কথা শুনে মেয়ে চিৎকার শুরু করলে সুবাশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে সুবাশকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

স্থানীয় মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। সুবাশ বাউরী মাদকাসক্ত।

হত্যাকাণ্ডের খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) শহীদুল হক মুন্সী, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনাস্থলে যান। পুলিশের জিজ্ঞাসাবাদে পারিবারিক কলহে স্ত্রীকে হত্যার পর পুঁতে রাখার কথা স্বীকার করে সুবাশ বাউরী।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সুবাশকে কারাগারে পাঠানো হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!