২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষবার স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন ফায়ারস্টেশনের লিডার ইমরান

ডেস্ক রিপোর্ট।।
চট্টগ্রামের কুমিরা ফায়ারস্টেশনের লিডার ইমরান মোবাইল ফোনে তার রাতে স্ত্রীর সঙ্গে শেষবারের মতো কথা বলেন। এরপর সীতাকুণ্ডে বিস্ফোরণের সংবাদ পেয়ে তার স্ত্রী বার বার কল দিলেও ইমরানের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

রোববার (০৫ জুন) সকালে চাঁদপুরের কচুয়া উপজেলার নিখোঁজ ইমরান হোসেন মজুমদারের ভাই সোলাইমান হোসেন এ তথ্য জানান।

রাত সাড়ে ১০টার দিকে এ সংবাদ লেখা পর্যন্ত ইমরান হোসেন মজুমদারের কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ মো. ইমরান হোসেন মজুমদার (৪০) চাঁদপুরের কচুয়া উপজেলার কচুয়া উত্তর ইউনিয়নের সিংডা গ্রামের মকবুল হোসেনের ছেলে।

ইমরান মজুমদার বাংলাদেশ ফায়ার সার্ভিসে ২০০১ সালে ফায়ারম্যান হিসেবে যোগদান করেন। সর্বশেষ তিনি চট্টগ্রামের কুমিরা ফায়ারস্টেশনের লিডার পদে কর্মরত ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, চট্টগ্রামের সীতাকুণ্ড বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় ইমরানসহ ৯ দমকলকর্মী নিহত হয়েছেন। তাছাড়া ইমরানসহ এখন পর্যন্ত চার দমকলকর্মী নিখোঁজ রয়েছেন।

ইমরান হোসেন মজুমদারের ভাই সোলাইমান হোসেন জানান, গত শনিবার (০৪) রাত ৮টার আগে আমার ভাই ইমরান মোবাইল ফোনে তার স্ত্রীর সঙ্গে শেষবারের মতো কথা বলেন।

তারপর সীতাকুণ্ডে বিস্ফোরণের সংবাদ পেয়ে তার স্ত্রী তাকে বার বার কল দিয়েছেন। তবে ফোন বন্ধ ছিল।

তিনি বলেন, রোববার সকালে তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস ও আমাদের পরিবারের লোকজন চট্টগ্রামের উদ্দেশে বাড়ি থেকে বের হন। তবে এখন পর্যন্ত আমরা তার সন্ধান পাইনি। ভাই কি বেঁচে আছে। নাকি মরে গেছে এই বিষয়টি এখন পর্যন্ত আমরা নিশ্চিত হতে পারিনি।

নিহতের স্বজন কবির হোসেন ও শাহিনুর জানান, ইমরান সাহসী ফায়ারম্যান ছিলেন। সর্বশেষ তিনি চট্টগ্রামের কুমিরা ফায়ার স্টেশনের লিডার পদে কর্মরত ছিলেন।

আরো দেখুন
error: Content is protected !!