৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হোমনায় নারিকেল গাছ পরিস্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সোনিয়া আফরিন
কুমিল্লার হোমনায় নারিকেল গাছ পরিস্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে সৈয়দ আলী(৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ভাষানিয়া ইউনিয়নের চন্ডিরচর গ্রামের জসিম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সৈয়দ আলী(৩৫) পার্শ্ববর্তী কৃপারামপুর গ্রামের রবিউল মিয়ার ছেলে। তার পেশা নারিকেল গাছ পরিস্কার করা।

সরেজমিনে গিয়ে এলাকাবাসি সূত্রে জানা যায়, কৃপারামপুর গ্রামের সৈয়দ আলী আজ সকাল ১১ টার দিকে জসিম মিয়ার বাড়িতে নারিকেল গাছ পরিস্কারের কাজ করতে গিয়ে আসাবধানতা বসত নারিকেল গাছের ডালা বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে গাছের মালিক জসিম মিয়া জানান সৈয়দ আলী আগেও আমার নারিকেল গাছ পরিস্কার করেছে। আজ সকালে সে প্রতিগাছ ১০০ টাকা করে গাছ পরিস্কার করার চুক্তিতে ৩ গাছ পরিস্কার করার সময় গাছের ডালার সাথে বিদ্যুতের তার জড়িয়ে পড়ে। বিদ্যুৎ অফিসে ফোনদিতে দিতে তার মৃত্যু হয়েছে। বিষয়টি চেয়ারম্যানকে ফোনে জানিয়েছি।

এদিকে নিহত সৈয়দ আলীর স্ত্রী হালিমা আক্তার বলেন, আমার স্বামী সকাল ৭ টার দিকে বাড়ি থেকে বের হয়েছে। সাড়ে ১১ টার দিকে খবর পাই সে মারাগেছে এবং তার লাশ চন্ডিরচর গ্রামে পড়ে আছে। আমি তার লাশ মাটিতে পড়ে থাকতে দেখেছি। তার শরীরে আঘাতের চিহৃ রয়েছে। কেহ বলছে সে কারেন্টে মারা গেছে আবার কেহ বলছে পিটিয়ে মেরে ফেলা হয়েছে।

ওসি (তদন্ত) মো. আজিজুল বারী জানান, ধারনা করা হচ্ছে বিদ্যুৎপৃষ্ঠে তার মৃত্যু হয়েছে। তবে তার আত্মীয়জনেরর অভিযোগ তাকে খুন করা হয়েছে। এমন অভিযোগের প্রক্ষিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!