১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টিনার সমর্থকদের পেটালেন ব্রাজিল ভক্তরা

✒️নিউজ ডেস্ক 🔴
ব্রাহ্মণবাড়িয়ায় এক ব্রাজিল সমর্থককে পিটিয়ে আহত করার জেরে এবার আর্জেন্টিনার তিন সমর্থকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৬ জুলাই) রাতে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- জাকির মিয়া (৩২), সেলিম (৪৫) ও সৈয়দাবুর রহমান (৩৫)। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এর আগে বিকেলে একই গ্রামের ব্রাজিলের সমর্থক রেজাউলের চাচা নওয়াব মিয়াকে (৬০) একা পেয়ে আর্জেন্টিনার সমর্থক মো. জীবন মিয়াসহ আরও ৪-৫ জন মারধর করেন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয়রা জানান, কোপা আমেরিকার সেমিফাইনাল খেলায় পেরুর সঙ্গে ব্রাজিল ১-০ গোলে জিতে ফাইনালে ওঠে। এরপর মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে নওয়াব মিয়ার ভাতিজা ব্রাজিল সাপোর্টার রেজাউলের সঙ্গে একই এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে আর্জেন্টিনার সমর্থক মো. জীবন মিয়ার খেলা নিয়ে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়লে স্থানীয়রা তাদের থামিয়ে দেন।

কিন্তু সেই ক্ষোভ থেকে বিকেলে নোয়াব মিয়াকে একা পেয়ে জীবন ও তার সঙ্গীরা মারধর করেন। এর জেরে রাত সাড়ে ৮টার দিকে আবার আর্জেন্টিনা সমর্থক জীবনের সহযোগীদের ধরে মারধর করেন ব্রাজিল সমর্থকরা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, হামলার ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
error: Content is protected !!