bn বাংলা
৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

তিতাসে ফ্রেন্ডস ক্লাব নারান্দিয়া ইউনিয়ন শাখার নতুন কমিটি গঠিত

সোনিয়া আফরিন
হোমনা প্রতিনিধি

তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাব নারান্দিয়া ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

৮ জুন মঙ্গলবার বিকাল ৫ টায় আসমানিয়া বাজার নতুন মসজিদ সংলগ্ন খোলা মাঠে আলোচনা সভার মাধ্যমে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ সোহাগ সরকার, সাধারণ সম্পাদক হৃদয় খান ও সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ক্লাবটির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক হালিম সৈকত, তিতাস উপজেলা শাখার সাবেক সভাপতি মোঃ সেলিম সবুজ, বর্তমান সভাপতি মেহেরাব হোসেন সুমন, সাধারণ সম্পাদক মোঃ সবুজ আহমেদ, কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ আলী প্রমূখ।

উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন মাছুম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদ জামান, প্রচার সম্পাদক আলমগীর হোসেন, ক্রীড়া সম্পাদক মাহবুব হাসান নিরব, দপ্তর সম্পাদক সোহেল তানভীর, আইন বিষয়ক সম্পাদক শাহিন সাকের, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জুয়েল রানা, ত্রাণ ও সহায়তা বিষয়ক সম্পাদক ইসমাঈল হোসেন মামুন, নাসির উদ্দিন ও আজিম প্রমূখ।

নতুন কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মোস্তাক আহমেদ সরকার, সহ সভাপতি সাইদুর রহমান মুন্সি, সহ সভাপতি ইব্রাহিম খলিল, সহ সভাপতি মোঃ হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রবি, মোঃ জাকারিয়া আলম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল মুন্সি, কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক আবু কাউছার, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল করিম, আইন বিষয়ক সম্পাদক মোঃ ইবরাহীম খান, প্রচার সম্পাদক হেলাল মিয়া, সাংস্কৃতিক সম্পাদক নুর মোহাম্মদ, সমাজ কল্যাণ সম্পাদক, মোঃ নয়ন, ক্রীড়া সম্পাদক মোঃ হানিফ, দপ্তর সম্পাদক জুম্মন ও ত্রাণ ও সহায়তা বিষয়ক সম্পাদক রায়হান মোহাম্মদ মিনজু প্রমূখ। পরে নতুন কমিটির সফলতা জন্য, ইব্রাহিম খলিলের বাবা ও মাহবুব হাসান নিরবের মায়ের সুস্থতার জন্য দোয়া করা হয়।

আরো দেখুন
error: Content is protected !!