bn বাংলা
২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রেমিকার শেষ কথা শুনে আত্মহত্যা

নিউজ ডেস্ক
প্রেমিকার শেষ কথা শুনে আত্মহত্যা করেছেন জিহাদী হাসান (২৬) নামে এক তরুণ। বুধবার (২ জুন) রাতে চট্টগ্রামের ডবলমুরিং থানার আগ্রাবাদ চৌমুহনী এলাকার বাসায় আত্মহত্যা করেন তিনি।

জিহাদী হাসান যশোরের বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের তাহের আলীর ছেলে। চট্টগ্রামে একটি সিঅ্যান্ডএফ এজেন্সিতে চাকরি করতেন। শুক্রবার (৪ জুন) সকালে চট্টগ্রাম থেকে গ্রামের বাড়ি এসে পৌঁছায় তার লাশ। দুপুরে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

ছোট ভাই মেহেদী হাসান জানান, প্রায় দুই বছর ধরে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে জিহাদীর। সম্প্রতি জিহাদী জানতে পারেন ওই মেয়ে অন্য ছেলের সঙ্গে প্রেম করছেন। বুধবার ফ্যানের সঙ্গে রশি টানিয়ে ভিডিও কলে প্রেমিকার কাছে শেষ কথা জানতে চান বিয়ে করবে কিনা। প্রেমিকা না বলায় আত্মহত্যার পথ বেছে নেন জিহাদী।

হাসান আরও জানান, ওই মেয়ে যশোরে পড়াশোনা করেন। চট্টগ্রাম থেকে জিহাদী তার পড়াশোনার খরচ দিতেন।

এ বিষয়ে তরুণীর বাবা বলেন, জিহাদীর সঙ্গে মেয়ের সম্পর্ক আছে জানি। তবে তার সঙ্গে বিয়ে দিতে আমার কোনও আপত্তি ছিল না। ছেলেটি কি কারণে আত্মহত্যা করেছে জানি না।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
error: Content is protected !!