১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সেই রিকশাচালককে পুরস্কৃত করল পুলিশ

নিউজ ডেস্ক।।
চট্টগ্রাম নগরীতে গৃহবধূকে ধর্ষণের হাত থেকে বাঁচাতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে সহায়তা চাওয়া রিকশাচালককে পুরস্কৃত করেছেন নগর পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়।

বুধবার (২০ জুলাই) দুপুরে সিএমপি কমিশনার ওই রিকশাচালককে নিজ কার্যালয়ে ডেকে এনে পুরস্কার তুলে দেন।

এ বিষয়ে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) শাহাদাত হুসেন রাসেল বলেন, ‘রিকশাচালকের বুদ্ধিমত্তা ও সাহসী পদক্ষেপের বিষয়টি জানতে পেরে কমিশনার স্যার নিজেই তাকে কার্যালয়ে ডেকে নেন।

তিনি ওই চালকের সাহসের প্রশংসা করেন এবং পুলিশকে সবসময় এভাবে সহযোগিতা দেয়ার জন্য উদ্বুদ্ধ করেন। এ সময় কমিশনার স্যার রিকশাচালককে পুরস্কারস্বরূপ কিছু টাকা দেন।’

রোববার (১৭ জুলাই) চট্টগ্রাম নগরীতে ছয় যুবক দলবদ্ধভাবে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ তথ্য পেয়ে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে প্রথমে তিনজনকে এবং পরদিন আরও তিনজনকে গ্রেফতার করে।

ওইদিন রাত ১টার দিকে নগরীর খুলশী থানার জিইসি মোড়ে আক্তারুজ্জামান ফ্লাইওভারের নিচে একটি নির্জন স্থানে রিকশা থেকে নামিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়।

নির্যাতনের সময় চিৎকার শুনে রিকশাচালক আব্দুল হান্নান ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চান। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে উদ্ধারের পাশাপাশি তিনজনকে গ্রেফতার করে।

আরো দেখুন
error: Content is protected !!